প্যারিসের ফ্ল্যাট থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার

ফ্রান্সের রাজধানী প্যারিস থেকে ৪১ কিমি উত্তর-পূর্বাঞ্চলে অবস্থিত এক বাড়ি থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই বাড়িতে অনুসন্ধান চালিয়ে দেশটির পুলিশ এসব মরদেহ উদ্ধার করে। এদিকে প্রসিকিউটররা এই ঘটনায় তদন্ত শুরু করেছে বলে নিশ্চিত করেছেন। স্থানীয় গণমাধ্যমের খবরে জানানো হয়, এক নারী এবং তার চার সন্তানের মরদেহ দেশটির রাজধানী থেকে মেক্স শহরের একটি বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এসময় মরদেহগুলো তাদের অ্যাপার্ট্মেন্টের  ভেতরেই ছিল বলে জানা যায়।  

জানা যায়, স্থানীয় একটি ওয়েবসাইট আকটু ১৭’র প্রতিবেদনের মাধ্যমে প্রথম এই ঘটনার খোঁজ পায় স্থানীয় পুলিশ। পুলিশ জানিয়েছে, নিহত নারীর স্বামীকে খুঁজছেন তারা। এদিকে ৩৩ বছর বয়সী ওই ব্যক্তি ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তার করতে পারলে মৃত্যু রহস্য উদঘাটন সম্ভব হবে। 

প্রসিকিউটর জিন-ব্যাপটিস্ট ব্লেডিয়ার ফরাসি মিডিয়াকে নিশ্চিত করেছেন যে, ভার্সাই জুডিশিয়াল পুলিশ সার্ভিস এই ঘটনা তদন্ত করছে।

প্যারিসে সাম্প্রতিক সময়ে শিশু হত্যার ঘটনা বেশ বেড়ে গেছে। গত নভেম্বরের শেষের দিকে ৪১ বছর বয়সী এক ব্যক্তি তার চার থেকে ১১ বছর বয়সী তিন মেয়েকে হত্যা করার কথা স্বীকার করেন। প্যারিসের দক্ষিণ-পূর্ব শহরতলির আলফোর্টভিলে শহরের পুলিশ ওই শিশুদের মরদেহ উদ্ধার করে। 

এর আগে গত অক্টোবরে, এক পুলিশ সদস্য তার তিন মেয়েকে হত্যার পর নিজেও আত্মহত্যা করেন। ভাল-ডিওইসির ভেমার্স এলাকায় ওই ঘটনা ঘটে।

সূত্র: বিবিসি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //